প্রিয় বই
- Emon ১৫-০৫-২০২৪

সবচেয়ে ভালো বন্ধু হলো
একটা ভালো বই,
বই মানে তো সবার সেরা
উপরে উঠার মই৷

বইয়ের মাঝে পাই যে খুঁজে
হাজার রকম জ্ঞান,
বইয়ের মাঝে ডুবে ডুবে
করি কতো ধ্যান৷

বই মানে তো আলোর গাড়ি
বিশাল জ্ঞানের বাহন,
বইয়ের মাঝে পাই যে খুজে
হাজার রকম কাহন৷

তাইতো আমি দিবাযমী
বইকে ভালোবাসি,
বইয়ের সাথে হাসিঁ আবার
বইয়ের সাথে কাদিঁ৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।